সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরনে শিক্ষাপ্রতিষ্ঠানে পাজেপ চেয়ারম্যান কংজরীর কর্মসূচি ঘোষনা

Arm batalion schoolনিজস্ব প্রতিবেদক:  খাগড়াছড়ির পর্যটনস্পট আলুটিলায় ট্রাক চাপায় নিহত শিক্ষার্থীদের স্মরনে আগামীকাল রোববার জেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে ১ মিনিট নীরবতা পালনের কর্মসূচি ঘোষনা করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।
পার্বত্য জেলা পরিষদ, খাগড়াছড়ির গবেষনা ও পরিকল্পনা কর্মকর্তা চিংলামং চৌধুরী জানান, নিহত শিক্ষার্থীদের স্মরনে পাজেপ চেয়ারম্যান ইতোমধ্যে জেলা প্রাথমিক ও জেলা মাধ্যমিক অফিসারদ্বয়কে জেলা সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ্যাসেম্বলির পর পরই ১মিনিট নীরবতা পালন কর্মসূচি পালনের নির্দেশনা প্রদান করেছেন।

এদিকে, আজ শনিবার সকালে জেলার মহালছড়িতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন আইডিয়াল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের উদ্যোগে ১মিনিট নীরবতা পালন কর্মসূচি পালন করা হয়। পরে সড়ক দুর্ঘটনায় নিহত মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের এবছরের এসএসসি পরীক্ষার্থী উচানু মারমা ও অংক্যচিং এবং ৮ম শ্রেণির শিক্ষার্থী ববি মারমাসহ সকল নিহত শিক্ষার্থীদের আত্নার সদগতি কামনা করেন কোমলমতি শিক্ষার্থীরা।

প্রসঙ্গত: গতকাল শুক্রবার সকালে আলুটিলা বটতলা এলাকায় চন্দ্রমনি ভান্তের অন্ত্যোষ্টিক্রিয়ায় অংশ নিতে গিয়ে বেপরোয়া ট্রাকের চাপায় নিহত হয় ৮জন। নিহত ৮জনের মধ্যে মহালছড়ি চোংড়াছড়ি গ্রামের ৬জন রয়েছে। তন্মধ্যে ৫জন শিক্ষার্থী ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*