সা: সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর বিরুদ্ধে দুর্ণীতির মামলায় নিন্দা জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি

jela BNPনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও মাটিরাঙা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদুক) এর দায়েরকৃত মামলাটি মিথ্যা ও হয়রানি মূলক আখ্যায় দিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

রবিবার (১৫মে) সকাল সাড়ে ১১টায় জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. আবু তালেব কর্তৃক প্রেরিত এক বিবৃতিতে এ নিন্দা জানায় জেলা বিএনপি নেতৃবৃন্দ।

এর আগে জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার চার্জশীট দেওয়ার প্রতিবাদে জেলা বিএনপি কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের করা হলে পুলিশ বাধা প্রধান করায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বিএনপি নেতৃবৃন্দ। খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়ির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমার সভাপত্বিতে বিক্ষোভ ও সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মিল্লাত। বক্তব্যে বগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার চার্জশীট এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর বিরুদ্ধে দুদুকের মিথ্যা মামলায় হয়রানী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপি।

a usufপ্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাষ্টার, সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আবসার, সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, পৌর এিনপির সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মিলন, জেলা যুদলের সাধারন সম্পাদক মাহবুব আলম সবুজ, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা ছাত্র দলের যুগ্ন সম্পাদক মোঃ জাহেদুল সহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসংগত: অর্থ-আত্মসাতের অভিযোগে মাটিরাঙা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ইউছুফ চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার রাত সাতটার সময় মাটিরাঙা থানায় মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক জাহিদ সালাম। অভিযোগে উল্লেখ করা হয়, পৌর এলাকায় ভুয়া ড্রেনেজ প্রকল্প দেখিয়ে মেয়র আবু ইউছুফ চৌধুরী, কার্য-সহকারী আনোয়ার হোসেন এবং সচিব অনিল চন্দ্র ত্রিপুরা সর্বমোট তিন লাখ টাকা আত্মসাত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*