সাজেক-নীলগিরী মাউন্টেন বাইক: খাগড়াছড়িতে ২য় দিনের রেস সূচনা করেছেন কংজরী

নিজস্ব প্রতিবেদক: পার্বত্য চট্টগ্রামের পর্যটন শিল্প বিকাশে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের আয়োজনে তিনদিন ব্যাপী সাজেক-নীলগিরী মাউন্টেন বাইক প্রতিযোগিতার আজ ২য় দিন। এর আগে সাজেক থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। আজ শনিবার খাগড়াছড়ি জেলা  শহরের চেঙ্গী ব্রিজ এলাকায় সকাল ৭টায় সেসিং প্লাগ নাঁড়িয়ে এই রেসের সূচনা করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন  খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমেদ খান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব এ.এস.এম শাহেন রেজা, সুবিনয় ভট্টাচার্য্য, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও বাংলাদেশ এ্যাডভেঞ্চার ক্লাবের পরিচালক মশিউর খন্দকার প্রমূখ।
এর আগে শুক্রবার সকালে সাজেকে ট্যুর ডি সিএইচটি মাউন্টেন বাইক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয়ভাবে এ বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  সাজেক থেকে নীলগিরী ২৫০ কিলোমিটার এই রেসে অংশ নেন খাগড়াছড়ির ক্ষুদে মাউন্টেন বাইক প্রতিযোগিসহ ৪৮জন। রবিবার বিকাল ৩টায়  বান্দরবানে পুরস্কার বিতরণী মধ্য দিয়ে এ প্রতিযোগিতার সমাপ্তি ঘটবে।

প্রসঙ্গত: প্রতিযোগীতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে যথাক্রমে ৮০ হাজার, ৬০ হাজার এবং ৪০ হাজার টাকা সমপরিমাণ অংকের এমটিভি হিমালয় স্পন্সরশীপ প্রদান করা হবে। যার মাধ্যমে বিজয়ীরা ভারতের একটি প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*