শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশে ইতিবাচক যুবরাজনীতি প্রতিষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: জননেত্রী প্র্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারনে দেশে ইতিবাচক যুবরাজনীতি প্রতিষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর বর্ধিত সভায় বক্তারা এ মন্তব্য করেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের কমিউনিটি কাম ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিতব্য বর্ধিত সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্রগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান।

এসময় তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে ফলে আজ বাংলাদেশ একটি ভিশন স্বপ্নপূরণে পথে। ২০৪১সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত মধ্যম আয়ের দেশে পরিণত হবে। অথচ একটি অপশক্তি ঈর্শ্বান্তি হয়ে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে। এসময় তিনি জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের ঠাঁই হবে না বলে হুশিয়ারী দিয়ে যুবলীগকে রাজপথে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন ত্রিপুরার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কে.এম ইসমাইল হোসেনের বিপ্লবী উপস্থাপনায় বর্ধিত সভায় অন্যদের বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক তারেক আল হাসান লিও ও জামাল হোসেনসহ জেলা আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*