লিগ্যাল এইড এর কার্যক্রম প্রচারের আহবান জানিয়েছে পাজেপ চেয়ারম্যান কংজরী

Legal aidখাগড়াছড়ি প্রতিনিধি: পুলিশ, ম্যাজিষ্ট্রেসি ও আইনজীবিদের ব্যাপক প্রচার-প্রচারের মধ্যে দিয়ে লিগ্যাল এইড এর কার্যক্রম প্রচারের আহবান জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি বৃহস্পতিবার সকালে খাগড়াছড়িতে লিগ্যাল এইড কমিটির আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবসের তাৎপর্য বিষয়ক  উপলক্ষ্যে শহরে বর্ণাঢ্য র‌্যালি পরবর্তী খাগড়াছড়ি জজ কোর্ট প্রাঙ্গনে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

জেলা ও দায়রা জজ এবং লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এনামুল হক ভূঁইয়ার সভাপতিত্বে ‘গরীব দু:খির বিচার পাওয়ার অধিকার বর্তমান সরকারের অঙ্গিকার’ এই প্রতিপাদ্য বিষয়ের উপর বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জমান, পুলিশ সুপার মো: মজিদ আলী, অতিরিক্ত চীফ জুডিসিয়েল ম্যাজিষ্ট্রেট রোকেয়া আক্তার, পৌর মেয়র মো: রফিকুল আলম ও উপজেলা চেয়ারম চঞ্চুমনি চাকমা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ন জেলা ও দায়রা জজ আব্দুল্লা আল- মামুন ও সিনিয়র জুডিসিয়েল ম্যাজিষ্ট্রেট আবু সুফিয়ান মো: নোমান। আলোচনা সভা, র‌্যালিতে আইনজীবি, এনজিও কর্মী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণির পেশার মানুষ অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*