লক্ষীছড়িতে সেনাবাহিনীর চিকিৎসা সেবার উদ্বোধন

laxmi-senaনিজস্ব প্রতিবেদক: সম্প্রতি ইউনিট পরিবর্তনের ফলে কিছু দিন সাময়িক বন্ধ থাকার পর আবারো খাগড়াছড়ি জেলার দুর্গম অনগ্রসর উপজেলা লক্ষ্মীছড়িতে চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করেছে লক্ষীছড়ি সেনা জোন।

আজ শনিবার সাপ্তাহিক হাঁটের দিন লক্ষ্মীছড়ি বাজারে এ চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে কর্ণেল মো: আবুল কালাম শামসুদ্দিন রানা, পিএসসি,জি।

প্রবারণা পূর্নিমা উপলক্ষে রবিবারের সাপ্তাহিক হাঁট শনিবার হওয়াতে রোগীর উপস্থিতি কিছুটা কম হলে প্রায় ২’শ ৫০ জন রোগী দেখেছেন বলে জানান লক্ষ্মীছড়ি জোনের আরএমও ক্যাপ্টেন এস.এম সালাউদ্দিন। উদ্বোধনকালে জোন কমান্ডার বলেন, এলাকার রোগীদের কল্যাণের কথা বিবেচনা করে এই কার্যকত্রম এখন থেকে অব্যাহত থাকবে। এছাড়াও রোগীদের ব্যবস্থাপত্র দেয়ার পাশাপাশি বিনামূল্যে ওষধ সরবরাহ করা হচ্ছে। এসময় জোনের উপ-অধিনায়ক মেজর রাসেল, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরিমোহন চাকমা ও স্থাানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। পরে জোন কমান্ডার লক্ষ্মীছড়ি বাজার পদির্শন করে বিভিন্ন সমস্যার খোঁজ খবর নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*