রামগড় উপজেলায় দুই ইউনিয়নে নৌকার জয়

Panনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির রামগড় উপজেলার ২টি ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান শাহ আলম মজুমদার ও ২নং পাতাছড়া ইউনিয়নে মনিন্দ্র ত্রিপুরা বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন । শনিবার সন্ধ্যায় ভোট গণনার পর রামগড় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন এর তত্তাবধানে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহম্মদ রিপন হোসেন বেসরকারি ভাবে নির্বাচিত এ আওয়ামীলীগ সমর্থিত এ দুই বিজয়ীর নাম ঘোষনা করেন।

ঘোষিত ফলাফল বিবরণে দেখা যায়, ১নম্বর রামগড় ইউনিয়নে চেয়ারম্যান পদে শাহ আলম মজুমদার ৩৩১৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্ধি বিএনপির মনোনিত প্রার্থী ধানের শীষ প্রতিকে নূর হোসেন নুরু পেয়েছেন ২১৭৩ ভোট, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবুল হাশেম খাঁন আনারস প্রতীকে পেয়েছেন ১১৩৭ ভোট ও অপর সতন্ত্র প্রার্থী হাসান আলমগীর ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৮৩ ভোট।

অপরদিকে, ২নং পাতাছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে  মনিন্দ্র ত্রিপুরা ৪৭৫১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি বিএনপির মনোনিত ধানের শীষ প্রতিকে আবু বক্কর ছিদ্দিক পেয়েছেন ১৬৮৯ ভোট ও সতন্ত্র প্রার্থী চাইথুই মারমা আনারস প্রতীকে পেয়েছেন ৩৬৬ ভোট।

প্রসংগত: উপজেলার ২টি ইউনিয়নের ১৭ হাজার ৮ শত ৫ জন ভোটারের মধ্যে রামগড় ইউনিয়নের ৯টি ওয়ার্ডে পুরুষ ভোটার ৪৬০১ জন ও মহিলা ভোটার ৪৫৫০ জন এবং পাতাছড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে পুরুষ ভোটার ৪৩০৬ জন ও মহিলা ভোটার ৪৩৪৮ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*