রামগড়ে ৮৬জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

up-electionনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়ন ও ২নং পাতাছড়া ইউনিয়নে ৭জন চেয়ারম্যান প্রার্থীসহ ৮৬জনের মাঝে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। উপজেলা রির্টানিং অফিসার রিপন হোসেন জাননা, সকার ১০টা থেকে প্রার্থীদের পছন্দ করা এবং লটারির মাধ্যমে প্রতীকগুলো বাছাই করে প্রার্থীদের জন্য নির্ধারণ করা হয়। প্রার্থীদের উপস্থিতিতে এসকল প্রতীক বরাদ্দ দেয়া হয়।

তিনি জানান, ১নং রামগড় ইউনিয়ন থেকে ৪ জন চেয়ারম্যান, ৩১ জন সাধারণ সদস্য ও ৯ জন সংরক্ষিত মহিলা সদস্যা এবং ২নং পাতাছড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সদস্য পদে ২৯ জন ও মহিলা সদস্যা পদে ১০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১নং রামগড় ইউনিয়ন থেকে আওয়ামীলীগ সমর্থিত শাহ আলম মজুমদার (নৌকা), বিএনপি সমর্থিত নূর হোসেন নূরু (ধানের শীষ), সতন্ত্র প্রার্থী আবুর হাশেম খাঁন  (আনারস) ও অপর সতন্ত্র প্রার্থী হাসান আলমগীর (ঘোড়া) প্রতীক পেয়েছেন। ২নং পাতাছড়া ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত মনিন্দ্র ত্রিপুরা  (নৌকা), বিএনপি সমর্থিত আবু বক্কর ছিদ্দিক (ধানের শীষ), সতন্ত্র প্রার্থী চাইথোয়াই মারমা (আনারস) প্রতীক পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*