রামগড়ে সড়ক দুর্ঘটনায় আহত-১৯

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার রামগড় পাতাছড়া আনসার ক্যাম্প সংলগ্ন এলাকায় পলাশ পরিবহন নামে এক যাত্রীবাহি বাস দূর্ঘটনায় পুলিশ সদস্য, নারী ও শিশুসহ প্রায় ১৯জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুত্বর অবস্থায় ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টার সময় মাটিরাঙার তবলছড়ি থেকে ছেড়ে আসা ফেনীগামী যাত্রীবাহী  হিলবার্ড ফেনী জ- ১১-০০১৯ নাম্বারের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের সাথে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্স, স্থানীয় ক্লিনিকে ভর্তি করায়। এদিকে, গুরুতর আহত  মাটিরাঙ্গার মনোয়ারা (৩৫), মেহেদী হাসান (৬), আবুল কাশেম (৩৫),  জালিয়াপাড়ার আমেনা আক্তার (৩০) কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাত্বর করা হয়েছে।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মানিকছড়ি থানার পুলিশ সদস্য মাইদুল ইসলাম (৩৫), রবিউল ইসলাম (২০), ছাগলনাইয়ার মফিজুর রহমান (৭০), মাটিরাঙ্গার আলাম (৩০), অন্তর (১৫), খোরশেদ আলম (৩৫), নুরুল আলম (৪০), জান্নাত (১১), শান্তা (১০) অন্তরা (৮) এর মধ্যে অবস্থা গুরুত্বর হওয়ায়
রামগড় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আতিকুর রহমান জানান, হাসপাতালে আহতদের চিকৎসা দেয়া হচ্ছে। যারা গুরুত্বর তাদের উন্নত চিকিৎসার জন্য অন্যত্র স্থানাত্বর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*