রামগড়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন, ২ ছাত্রদল নেতা গ্রেফতার

hamla Bangchurনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির সীমান্তবর্তী রামগড়ের হাতিরখেদা এলাকায় আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড কার্যালয়ের তালা ভেঙ্গে সমস্ত মালপত্র ভাংচুর চালিয়ে অফিসে টাঙানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতে আগুনে পুড়িয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার পুলিশ আনোয়ার হোসেন(২৩) ও  মোতালেব হোসেন(২২) ছাত্রদলের দুই নেতাকে গ্রেফতার করেছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো. মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ১৬ বিজিবির অধিনায়ক লে.কর্নেল এম জাহিদুর রশিদ ও তিনি সহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে,রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন, সিনিয়র সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদেরসহ দলীয় নেতাকর্মীরা ঘটনাস্থলে যান। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন বলেন, রাজনৈতিক প্রতিহিংসাবশত: পরিকল্পিতভাবে  বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ অফিসের সমস্ত মালামাল আগুনে পোড়ানো হয়েছে।

থানার অফিসার ইনচার্জ আরো জানিয়েছেন, এ ঘটনায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং ১০-১৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আনোয়ার হোসেন(২৩) ও  মোতালেব হোসেন(২২) নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। দুইজনই মামলার এজাহারভুক্ত আসামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*