রামগড়ে নৌকার টিকেট পেলেন শাহ আলম ও মনিন্দ্র

ramgarg upনিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির রামগড়ের ২টি ইউনিয়নে নৌকার টিকেট পেলেন ১নং রামগড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি শাহ আলম মজুমদার ও ২নং পাতাছড়া ইউনিয়নে উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি মনিন্দ্র ত্রিপুরা। শনিবার উপজেলা টাউন হলে চেয়ারম্যান পদে লড়াইয়ের টিকেট প্রদানের লক্ষ্যে ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোটে  নির্বাচিত হন এ দুই প্রার্থী।

জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে ইউনিয়ন আ.লীগের ব্যবস্থাপনায় ভোটাধিকারের মাধ্যমে দলীয় একক প্রার্থী নির্বাচনের ভোট গ্রহন ও ফলাফল ঘোষণা করা হয়। এসময় জেলা আ.লীগের উপদেষ্টা এ.কে.এম আলীম উল্ল্যাহ, জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মল চৌধুরী, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সত্যজিৎ চৌধুরী, জেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম চৌধুরীসহ উপজেলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ছাড়াও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচন পরিচালনা কমিটি জানায়, ১নং রামগড় ইউনিয়নের ৮৩জন ভোটারের মধ্যে ৭৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এতে ৩ প্রার্থীর লড়াইয়ে চাকা প্রতিকে ৪০ ভোট পেয়ে একক প্রার্থী নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি শাহ আলম মজুমদার। তার নিকটতম প্রতিদ্বন্ধি উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি আবুল হাশেম খাঁ চেয়ার প্রতিকে পেয়েছেন ২৫ ভোট এবং উপজেলা আ.লীগ সহ-সভাপতি বর্তমান ইউপি সদস্য করিমুল হক মজুমদার ছাতা প্রতিকে পেয়েছেন ১১ ভোট।

অপরদিকে, উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের ৮৪ জন ভোটারের মধ্যে ৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ২জন প্রার্থীর লড়াইয়ে চাকা প্রতিকে ৪২ ভোট পেয়ে একক প্রার্থী নির্বাচিত হয়েছেন উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি মনিন্দ্র ত্রিপুরা। অপর প্রতিদ্বন্ধি বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর চেয়ার প্রতিকে পেয়েছেন ৩৩ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*