রামগড়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদযাপন

নিজস্ব প্রতিবেদক: দুর্নীতি মুক্ত দেশ গড়ার অঙ্গিকার নিয়ে খাগড়াছড়ির রামগড়ে ২৬ মার্চ থেকে ১ এপ্রিল সপ্তাহব্যাপি দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৭ পালিত হচ্ছে।  বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় দুর্নীতি বিরোধী পদযাত্রা, আলোচনা সভা, শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। পদযাত্রাটি উপজেলা টেনিস কোর্ট প্রাঙ্গন থেকে শুরু হয়ে রামগড় বাজার এলাকা প্রদক্ষিন করে উপজেলা মিলনায়তনের গিয়ে শেষ হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন এর সঞ্চালনায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহআলম এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য এবং দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনা (ভূমি) তামান্না নাসরীন উর্মী। এসময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যান্য সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) তামান্না নাসরীন উর্মী বলেন, আমি দুর্নীতি মুক্ত সমাজ গঠনের আন্দোলনকে শতভাগ সমর্থন করি। আমার অবস্থান থেকে আমি সততার সাথে প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে কাজ করছি এবং আগামী প্রজন্মকে দুর্নীতি মুক্ত সমাজ গঠনে সকল অন্যায় ও অনিয়মকে ত্যাগ করে সুস্থ ও সুন্দর জীবন এবং দেশ গঠনের আহ্বান জানাচ্ছি।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহআলম বলেন, কমিটি গত ২৬ মার্চ দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে দুর্নীতি বিরোধেী পদযাত্রা, আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করানোসহ শুক্রবার জুমার খুৎবায় দুর্নীতি বিরোধী বক্তব্য দেয়ার কর্মসূচী মধ্যে দিয়ে দুর্নীীত বিরোধী সপ্তাহ পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*