যানযট নিরসনে খাগড়াছড়িতে পানছড়ি-দিঘীনালা ষ্টেশন পরিবর্তণ

nnnnnn

অনেক বছর আগের খাগড়াছড়ি শহর।

নিজস্ব প্রতিবেদক: যানযট নিরসনে খাগড়াছড়ি পৌর শহর ছেড়ে পানছড়ি ও দীঘিনালা সড়কে চলাচলত বিভিন্ন যানবাহনের ষ্টেশন পরিবর্তণ করেছে খাগড়াছড়ি পৌরসভা কর্তৃপক্ষ।  আগামীকাল মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) হতে  পানছড়ি সড়কে চলাচলরত পূর্বের ষ্টেশন চেংগী স্কোয়ার পরিবর্তন করে স্বনির্ভর দেওয়ান বাজার ও শাপলা চত্বর এলাকা হতে দীঘিনালা সড়কের গাড়ীর ষ্টেশন নেন্সীবাজারের নতুন ষ্টেশন হিসেবে স্থানান্তর করা হয়েছে।

আজ সোমবার খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম স্বাক্ষরে এক জরুরী ঘোষনার মধ্য দিয়ে এ পরিবর্তণ আনা হয়েছে এবং ব্যাপক প্রচারার্থে সন্ধ্যায় শহরে মাইকিং করেছে পৌর কর্তৃপক্ষ।

জরুরী ঘোষনাপত্রে উল্লেখ করা হয়, খাগড়াছড়ি পৌর শহরকে যানযটমুক্ত, পরিবেশ বান্ধব,পরিচ্ছন্ন পর্যটনমূখি শহর গড়ার লক্ষ্য আরটিসি সিদ্ধান্ত মোতাবেক এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়াও শাপলা চত্বর হতে আলম রাইসমিল, শহীদ কাদের সড়ক হতে পানখাইয়া পাড়া মগের চা দাকানন পর্যন্ত মোটরসাইকেলসহ সকল প্রকার পার্কিং নিষিদ্ধ করা হয়েছে।

এ সিদ্ধান্ত বাস্তবায়নে খাগড়াছড়ি পৌরসভায় দ্বিতীয় বার নির্বাচিত পৌর মেয়র রফিকুল আলম সকল যান্ত্রিক যানবাহন, চালক, মালিক ও যাত্রী সাধারনের সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*