মোবাইল চুরির ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা : আটক-২

1457011684নিজস্ব প্রতিবেদক: মোবাইল সেট চুরির ঘটনায় বান্দরবানের লামা সদর ইউনিয়নের হাসপাতাল এলাকায় আবদুর শুক্কুর (২৬) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আবদুর শুক্কুর হাসপাতাল পাড়ার মোহাম্মদ কবিরের ছেলে। পুলিশ এ ঘটনায় এক নারীসহ দুইজনকে আটক করেছে।
পুলিশ জানায়, বুধবার বিকেলে ঘর থেকে দুইটি মোবাইল সেট চুরি হলে পাশের বাড়ির তাজুল ইসলামের মেয়ে সীমা আক্তারকে সন্দেহ করেন আবদুর শুক্কুর। এ নিয়ে সীমা আক্তারের মা রীনা আক্তারের সঙ্গে আবদুর শুক্কুরের কথা কাটাকাটি হয়। পরে রীনা আক্তার (৩৬) কৌশলে মোবাইল সেট দুটি ফেরত দেয়। কেন মোবাইল সেট চুরির ঘটনায় তার মেয়েকে সন্দেহ করা হলো এ নিয়ে দ্বিতীয় দফা বৃহস্পতিবার দুপুরে রীনা আক্তারের সঙ্গে আবদুর শুক্কুরের ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায়ে রীনা আক্তার, সীমা আক্তার এবং তাদের পক্ষের লোকজন আবদুর শুক্কুরকে লোহার রড় ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। স্বজনেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ অভিযান চালিয়ে রীনা আক্তারের স্বামী তাজুল ইসলাম ও তার মেয়ে সীমা আক্তারকে আটক করেছে।
লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, এ হত্যা ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে, অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*