মানিকছড়ি গিরী মৈত্রী ডিগ্রী কলেজ শাখার পিসিপি’র ৪র্থ কাউন্সিল সম্পন্ন

pcp-manikchariপার্বত্যবাণী ডেস্ক:  জাতীয় সংকটময় পরিস্থিতে ছাত্র সমাজ ঐক্য বন্ধ হয়ে অস্তিত্ব রক্ষার আন্দোলনকে বেগবান করুন” এই আহ্বানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) মানিকছড়ি গিরী মৈত্রী ডিগ্রি কলেজ শাখার ৪র্থ কাউন্সিল সম্পন্ন হয়েছে।
বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি),মানিকছড়ি গিরী মৈত্রী কলেজ শাখার দপ্তর সম্পাদক অভি মারমা  এক বিবৃতিতে জানান,  বুধবার, (১৬ নভেম্বর ২০১৬) সকাল ১০টায় মানিকছড়ি সদরে এই কাউন্সিল সম্পন্ন হয়।
কাউন্সিলে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) মানিকছড়ি গিরী মৈত্রী কলেজ শাখার সভাপতি শান্ত মারমার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মানিক ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, পিসিপি খাগড়াছড়ি জেলার অর্থ সম্পাদক জহেল চাকমা, খাগড়াছড়ি সরকারি কলেজের প্রতিনিধি থুইলাপ্রু মার্মা, মানিকছড়ি উপজেলা শাখার সভাপতি উথুইপ্রু মারমা ও গণতান্ত্রিক যুব ফোরামে মানিকছড়ি উপজেলা শাখার সভাপতি রাপ্রু মার্মা, মাটিরাংগা কলেজ শাখার সাধারণ সম্পাদক নয়ন জ্যোতি চাকমা ও মানিকছড়ি কলেজের ছাত্র সুইথুই মারমা প্রমূখ।
কাউন্সিল অধিবেশনে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে মংক্যচিং মারমাকে সভাপতি, জনি মারমাকে সাধারন সম্পাদক ও প্রদীপ ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট্য একটি নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান পিসিপি জেলা শাখার অর্থ সম্পাদক জহেল চাকমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*