মানবসেবার অন্যতম ক্ষেত্র রেড ক্রিসেন্ট সোসাইটি: পাজেপ চেয়ারম্যান কংজরী

IMG_5481নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, মানবসেবার অন্যতম ক্ষেত্র হচ্ছে রেড ক্রিসেন্ট সোসাইটি। তিনি  শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে জেলার চার উপজেলার আজীবন সদস্যদের মতবিনিময় সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, জনকল্যাণের ব্রত নিয়ে আন্তরিকতা, নিষ্ঠার মধ্যে দিয়ে আর্তমানবতায় সেবায় নিজেদের নিয়োজিত করে পারস্পারিক সমঝোতা, বন্ধুত্ব, সহযোগিতার হাত বাড়ালে পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। এসময় তিনি মানবিক গুণাবলীর বিকাশ, মেধা ও মননের পরিধি বিস্তৃতির মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সপ্নের সোনার বাংলা গড়া ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে খাগড়াছড়ি জেলা ইউনিটের সকলের প্রতি আহবান জানান।Red

রেডক্রিসেন্ট আন্দোলনকে গতিশীল করা ও আন্ত:সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে খাগড়াছড়ি সদর, দীঘিনালা, মহালছড়ি ও পানছড়ি উপজেলার সকল আজীবন সদস্যদের মতবিনিময় সভা ও সনদপত্র বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ইউনিটের ভাইস চেয়ারম্যান চৌধুরী আতাউর রহমান, সেক্রেটারী মো. শানে আলম, নুরনবী চৌধুরী, জাফর আহাম্মদ সহ চার উপজেলার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*