মাটিরাঙায় স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার মাটিরাঙায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচি পালন করা হয়েছে। আজ রোববার দুপুরে মাটিরাঙা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। সংবর্ধনার শুরুতে বীর শহিদদের স্মরনে এক মিনিট নীরবতা পালন করা হয়। একই সময় প্রধান অতিথি দিন ব্যাপী মেডিকেল ক্যাম্প’র উদ্বোধন করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মনছুর আলী এবং মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সুবাস চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।

মেডিকেল ক্যাম্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ খায়রুল আলম, কৃষি কর্মকর্তা মো: শাহ আলম মিয়া, যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আশরাফ উদ্দিন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজি ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, জনপ্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*