মাটিরাঙায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

Acciনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি মাটিরাঙ্গার বাইল্যাছড়ি এলাকার টোল আদায় কেন্দ্রের নিকটে  মালবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে  দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার সকাল পৌনে ১১টার দিকে মর্মান্তিক এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন-বাল্যাছড়ির অলিন্দ্র ত্রিপুরার ছেলে মোটর সাইকেল চালক জয়ন্ত ত্রিপুরা (২২) ও একই এলাকার মৃত দীপ্তপূর্ন ত্রিপুরার ছেলে সুকেন্দু ত্রিপুরা (৩৫)। নিহত দুইজনই বাইল্যাছড়ি কুন্তিচন্দ্র কারবারী পাড়া, গুইমারার বাসিন্দা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ির সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, চট্টগ্রামের দিক থেকে আগত দ্রুতগামী মালবাহী ট্রাক মাটিরাঙ্গা পৌরসভার টোল আদায় কেন্দ্রের সামনে রাস্তার উপর একটি ছাগলকে সাইড দিয়ার সময় পাশে দাড়িয়ে থাকা পিকআপ ও অপরদিক থেকে আগত একটি মোটর সাইকেলকে মুখোমুখি ধাক্কা দিলে ঘটনাস্থলেই ২জন মোটর সাইকেল আরোহীর মৃত্যু ঘটে।
থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*