মাটিরাঙায় ইউনিয়ন পরিষদ ফোরাম গঠিত

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান-মেম্বারদের শীর্ষ সংগঠন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে  বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলী আকবর-কে সভাপতি, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম-কে সাধারন সম্পাদক ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদুল গণি-কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। আলোচনায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা কমিটির আহবায়ক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান। স্থানীয় সরকার বিভাগের খাগড়াছড়ি জেলা ফ্যাসিলেটিটর নয়ন জ্যোতি চাকমা ও কিশোরগঞ্জ জেলা ফ্যাসিলেটিটর মো: আবদুর রাজ্জাক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
৩নং বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলী আকবর, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর, বেলছড়ির সংরক্ষিত মহিলা সদস্য রোজিনা বেগম, তাইন্দংয়ের সংরক্ষিত মহিলা সদস্য নুরজাহান বেগম ও বড়নাল ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার মো: ইউনুছ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*