বিএনপি নেতা আবু ইউসুফ চৌধুরী দীর্ঘদিন অসুস্থ: খবর পেয়ে ছুটে গেলেন মাটিরাঙা আওয়ামীলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘদিন ধরে অসুস্থ মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীকে দেখতে গেলেন মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ। গতকাল বুধবার রাতে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. শামছুল হক এর নেতৃত্বে তারা তাকে দেখতে যান।
এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীগের সংগ্রামী যুগ্ম-আহবায়ক সুভাষ চাকমা, পৌর আওয়ামীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন, শহীদুল ইসলাম সোহাগ, মো. মোস্তফা, পৌর যুলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক আলাউদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক তছলিম উদ্দিন রুবেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় নেতৃবৃন্দ অসুস্থ আবু ইউসুফ চৌধুরীর শারিরীক অবস্থার খোঁজখবর নেন। এসময় তারা মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নসহ মাটিরাঙ্গার রাজনৈতিক স্থিতিশীলতা রক্ষায় তার অবদানের কথা স্বীকার করে তার দ্রুত আরোগ্য কামনা করেন।
প্রসঙ্গত: দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, যক্ষাসহ নানা রোগে ভুগছেন মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*