ফের সাজেকে সড়ক দূর্ঘটনা: নিহত-১, আহত-৮

accidentনিজস্ব প্রতিবেদক: ফের পর্যটন স্পট সাজেকের মাচালংয়ের চম্পাতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে জীপ গাড়ী উল্টে আপ্রু মারমা (২৩) নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার বিকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয় খাগড়াছড়ি জেলা শহরের হাসপাতাল সড়ক ব্যবসায়ী কল্যাণ সমিতির ৮ সদস্য। আহতদের খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবক দুর্ঘটনা কবলিত জীপ গাড়ীর চালক ও মহালছড়ি উপজেলার হেডম্যান পাড়ার অনিশি মারমার ছেলে।

স্থানীয়রা জানান, তড়িঘড়ি ও অন্যান্য পরিবহণের সাথে প্রতিযোগিতা করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। প্রতিযোগিতা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাচালংয়ের চম্পাতলী এলাকায় উল্টে যায় জীপগাড়ি(চাঁদের গাড়ি)। গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় চালক আর আহত হয় অন্তত ৮ জন যাত্রী।

আহতরা হলেন-হাসপাতাল এলাকার মৃত. আ: রশিদের ছেলে মো. রানা (২৮), আ: রহমানের ছেলে মুরাদ হোসেন (২৮), শিব্বির হোসেন (৩৫), মোহাম্মদপুর এলাকার জুয়েল, মোল্লাপাড়ার নুরুন্নবীর ছেলে মনির (৩৫), একই এলাকার শফিক (৪০), আ: জব্বার (পেষকার) এর ছেলে রাজু (২৬) ও মিলনপুর এলাকার কালু চাকমা (৩৫)। সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আনোয়ার জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রসংগত: বৃহস্পতিবার ওই এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*