ফের খাগড়াছড়িবাসীকে মডেল নির্বাচন উপহার দেয়া হবে: সহকারী পুলিশ সুপার রইছ উদ্দিন

Dighinala  Pic- 1মো. আল আমিন: খাগড়াছড়ি জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেছেন, পৌরসভা নির্বাচনের ন্যায় ইউনিয় পরিষদ নির্বাচনও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করে একটি মডেল নির্বাচন খাগড়াছড়িবাসীকে উপহার দেয়া হবে। তিনি আজ বুধবার সকালে দীঘিনালার আয়োজনে থানার হলরুমে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, যে কোন অপ্রীতিকর ঘটনা আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী কঠোর হস্তে দমন করবে। এসময় তিনি দলমত নির্বিশেষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেছেন। এর আগে তিনি উপস্থিত সকল বক্তার বক্তব্য মনযোগ সহকারে শ্রবন করেন এবং নির্বাচন সংক্রান্ত বিভিন্ন অভিযোগ আমলে নেন।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য  রাখেন  উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা,  উপজেলা নির্বাহী অফিসার ড.মুহাম্মদ শহীদ  হোসেন চৌধুরী , বোয়ালখালী ও কবাখালী ইউনিয়নের রিটার্নিং অফিসার ডা. জওহর লাল চাকমা, মেরুং ইউনিয়নের  রিটানিং অফিসার মো. মাইন উদ্দিন, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ।

মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য দেন মেরুং ইউপি‘র চেয়ারম্যান পদপ্রার্থী মো. মোসলেম উদ্দিন, বোয়াখালী চেয়ারম্যান পদপ্রার্থী চয়ন বিকাশ চাকমা, শান্তি প্রিয় চাকমা, ত্রিদিপ রায় পোমাং, কবাখালী চেয়ারম্যান পদপ্রার্থী বিশ্ব কল্যান চাকমা, মো. জাহাঙ্গীর হোসেন, মানিক রঞ্জন চাকমা, কমল বিকাশ চাকমা,  এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে‘র মেম্বার পদপ্রার্থী ও সংরক্ষিত আসনের মহিলা পদপ্রার্থীগন।

মেরুং ইউপি‘র চেয়ারম্যান পদপ্রার্থী মো. মোসলেম উদ্দিন, বোয়াখালী চেয়ারম্যান পদপ্রার্থী শান্তি প্রিয় চাকমা ও কবাখালী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কমল বিকাশ চাকমা মতবিনিময় সভায় অভিযোগ করেন, ইতিমধ্যে তাদের প্রার্থীতা প্রত্যাহার ও নির্বাচনী প্রচারনায় বাধা বিঘ্নিত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*