পাহাড়ে বাঙালি নেতৃত্ব নিয়ে ষড়যন্ত্রকারীদের ছাড় দেয়া হবে না: এসএম মাসুম

obনিজস্ব প্রতিবেদক: পার্বত্য চট্টগ্রামে বাঙালিদের নেতৃত্ব নিয়ে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে প্রস্তুত পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ। বাঙালিদের অধিকার আদায়ের আন্দোলনকে গতিরোধ করতে যে বা যারা ষড়যন্ত্র করবে সেই সকল ষড়যন্ত্রকারীদেরও ছাড় দেয়া হবে না। এমনটাই হুশিয়ারী দিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক এস.এম মাসুম রানা।
তিনি আজ শনিবার বিকালে খাগড়াছড়ি জেলা শহরের মহাজন পাড়াস্থ টঙ রেষ্টুরেন্টে ‘‘পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক এস.এম মাসুম রানার জেলা কমিটিতে সার্বিক কার্যক্রমের ‘অবস্থান’’ শিরোনামে আয়োজিত সংবাদ সম্মেলনে এ হুশিয়ারী দেন।
এসময় তিনি অন্তর্কোন্দল, অসন্তোষ, রাগ-ক্ষোভের অবসান ঘটিয়ে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙালিদের মৌলিক অধিকার সমূহ বাস্তবায়নের লক্ষ্যে ছাত্র ও যুব সমাজকে পার্বত্য বাঙালিদের পরিষদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন। এসময় অন্যান্য নেতৃবৃন্দ পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের বিরুদ্ধে সামাজিক নেটওয়ার্কে অপপ্রচারকারীদের চিহ্নিত করে দেশের চলমান আইনে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দেন।
এসময় উপস্থিত ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. মাঈন উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, সহ-সাধারন সম্পাদক মো. রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক মৃদুল বড়–য়া, সহ-প্রচার সম্পাদক মো. ওমর ফারুক, খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার সভাপতি মো. আজম খান অনিকসহ কলেজ ও পৌর শাখার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*