পাহাড়েও নৌকা চলে, নৌকায় উঠলেই উন্নয়ন হয়: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

img_7769নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার ২৯৮নং সংসদীয় আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, নৌকা শুধু খাল, নদীতে চলে না। জননেত্রী শেখ হাসিনার নৌকা পাহাড়েও চলে।
তিনি আজ (বৃহস্পতিবার) দুপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জেলা শহরের সার্কিট হাউজটিলাস্থ জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান হেলালের আমন্ত্রনে প্রীতিভোজ অনুষ্ঠানে এ কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহানুভবতার কারনে পার্বত্য খাগড়াছড়িতে আজ উন্নয়ন সাধিত হয়েছে যেমনি, তেমনি পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি আরো বেশি অটুট হয়েছে। তিনি শান্তিচুক্তির বিরোধিতাকারী সাবেক সাংসদ ও বর্তমান খাগড়াছড়ি জেলা বিএনপি ওয়াদুদ ভূইয়ার তৎসময়ের বিরোধিতার কথা তুলে ধরেন এবং ওই এলাকায় দীর্ঘদিনের দাবীর ফলশ্রুতিতে অতিশীঘ্রই ৩টি বৈদ্যুতিক খুঁটি স্থাপন সহ পুরো এলাকা বিদ্যুতায়নের প্রতিশ্রুতি দেন। এসময় তিনি সেই নৌকায় ঐক্যবদ্ধ হয়ে উঠার আহবান জানিয়েছে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
img_7793প্রীতিভোজে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সিনি:সহ-সভাপতি ও ৯নং পৌর ওয়ার্ড কাউন্সিলর মাসুদুল হক মাসুদ ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার একান্ত ব্যক্তিগত সহকারী খগেন্দ্র ত্রিপুরাসহ শতাধিক নেতাকর্মী।
এর আগে এলাকাবাসী প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে ফুলের মালা পড়িয়ে বরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*