পানছড়িতে আ’লীগ কার্যালয়ে আগুন: সহিংসতায় আহত-৫

pan ultaপানছড়ি সংবাদদাতা: খাগড়াছড়ি জেলার পানছড়িতে ইউপি নির্বাচনী পরবর্তী সহিংতা ঘটনায় সোমবার ভোর রাতে  মধ্যনগর এলাকায় অবস্থিত ৫নং উল্টাছড়ির ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে কার্যালয়ের দরজাসহ কিছু অংশ পুড়ে যায়। প্রত্যক্ষদর্শী আলী আকবর জানান, ফজরের নামাজের আযানের সময় আগুন-আগুন চিৎকার শুনে কয়েকজন দৌড়ে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। এ ঘটনায় উল্টাছড়ি ইউনিয়নের আওয়ামী লীগের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো. আহির উদ্দিন বাদী হয়ে দলের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. আবু তাহেরকে প্রধান করে অন্তত ৩৫ জনকে আসামি করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের হয়েছে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আওয়ামী লীগ কার্যালয়ে আগুন ও নির্বাচনী ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকাল ১১টার দিকে মধ্যনগর ফুলপুর টিলা ও আশ-পাশ এলাকায় সংহিসতায় ৫জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন-মধ্যনগর গ্রামের দেওয়ান আলীর ছেলে নাজির (২০), নাজমুল (২৫), আকবর আলীর ছেলে রেজাউল(২৫) মোঃ সাজুর স্ত্রী রাবেয়া (১৯) ও ওয়াইজ উদ্দিনের স্ত্রী ময়না বেগম। গুরুতর আহত নাজমুলকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ৫নং উল্টাছড়ি ইউপিতে চশমা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া মোঃ আবু তাহের জানায়, এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। আওয়ামী লীগ প্রার্থী কর্তৃক তার দলের নেতা কর্মীরা আহত ও নির্যাতিত হচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*