পানছড়িতে আনসার ভিডিপির সমাবেশ সম্পন্ন

Ansar panপানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় আনসার ভিডিপির সমাবেশ বৃহস্প্রতিবার সম্পন্ন হয়েছে। এউপলক্ষে আনসার ভিডিপি পানছড়ি কার্যলয়ের উদ্দ্যেগে সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্টিত হয়। পানছড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ কামরুল হাসান চৌধুৃরী শিবলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আনসার ভিডিপির খাগড়াছড়ি  জেলা কামান্ডার রাজিব হোসাইন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন ছিদ্দিক, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাহার মিয়া প্রমূখ।
আনসারের হাবিলদার মোঃ সুবেদ আলী‘র সঞ্চালিত সভায় প্রধান অতিথি বলেন,আনসার ভিডিপি একটি সু-সংঠিত বাহীনি। এই বাহীনি দেশের সকল প্রকার দূর্যোগের সময় দেশ সেবায় কাজ করেছে, করছে এবং করবে। বিশাল এই বাহীনির সদস্যের মাঝে আছে শৃংখ্যলা, দায়িত্ব বোধ এবং দেশের প্রতি অগাত ভালবাসা। যার কারণে আনসার ভিডিপি দেশের জন্য সদা সর্বদা নিজের জীবন দিতেও প্রস্তুুত থাকে। সমাবশে আরো বক্তব্য রাখেন, ৩নং পানছড়ি সদর ইউপি আনসার ভিডিপি কমান্ডার মোঃ সুবেদ আলী, ৩নং পানছড়ি সদর মহিলা দলের দলনেতা জোৎসনা বেগম, ৩নং দলনেতা জাহাঙ্গীর আলম প্রমূখ।
শান্তি, শৃংখ্যলা, উন্নয়ন, নিরাপত্তা, সর্বত্র আমরা এই মূলমত্রে গড়া আনাসার-ভিডিপির আজকের সমাবেশে আরো উপস্থিত ছিলেন, আনসার ভিডিপি‘র পানছড়ি উপজেলা কম্পানী কমান্ডার মোঃ নাছির, সকল পিসি, এপিসিসহ এই বাহীনির সদস্য ও সদস্যাগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*