নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে মানিকছড়িতে শিক্ষার্থীদের মানববন্ধন

biমোঃ আকতার হোসেন : নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে মানিকছড়িতে মানববন্ধন করেছে স্কুল-মাদরাসা ও কলেজ পড়–য়া শিক্ষার্থীরা। আজ রোববার  সকালে সচেতন ছাত্র সমাজের উদ্যোগে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে মানববন্ধন করে শিক্ষার্থীরা।
উপজেলার পরিষদের অদূরে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় গেইট সংলগ্ন মহাসড়কে শতশত শিক্ষার্থীরা ‘সচেতন ছাত্র সমাজের’ ডাকে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মানববন্ধনে অংশ নেয়। প্রায় ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে বক্তব্য রাখেন সচেতন ছাত্র সমাজের প্রতিনিধি ও কলেজ শিক্ষার্থী মো. আরিফুল ইসলাম।
মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে অব্যাহত লো-ভোল্টেজ ও লোডশেডিং যন্ত্রণায় ছাত্র সমাজ অতিষ্ঠ হয়ে পড়েছে মানিকছড়িবাসী। সম্প্রতি শেষ হওয়া এসএসসি শিক্ষার্থীরা লোড শেডিংয়ের কবলে থেকে পরীক্ষা দিতে হয়েছে। সামনে এইচ.এস.সি পরীক্ষা। প্রতিদিন সন্ধ্যা হতে না হতেই দু’আড়াই ঘন্টা লোডশেডিং এবং ২৪ ঘন্টায় ৫-৭ ঘন্টা এ ধারা অব্যাহত থাকে। ফলে কোমলমতি শিশুরা অন্ধকারে মোমবাতি ও হারিকেন জ্বালিয়ে পড়তে হয়। এছাড়া লো-ভোল্টেজে অতিষ্টের মাত্রা যেন আরো বাড়িয়ে তোলে। তাই লোডশেডিং বন্ধ এবং পূর্ব থেকে গ্রাহকদের অবহিত করে লোডশেডিং প্রদানসহ এখানাকার বিদ্যুৎ বিভাগের অনিয়ম বন্ধে সংশ্লিষ্ঠ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন মানববন্ধনে অংশ নেওয়া কোমলমতি শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*