ট্যুর ডি সিএইচটি মাউন্টেন বাইক: চ্যাম্পিয়ন মিজানুল আজম

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটির সাজেক থেকে বান্দরবানের থানচি পর্যন্ত ট্যুর ডি সিএইচটি মাউন্টেন বাইক প্রতিযোগীতায় ৩০০ কি:মি: দূর্গম পাহাড়কে জয় করে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রামের মিজানুল আজম। আর স্থানীয় ভাবে চ্যাম্পিয়ন হয়েছে কাওসার আহমদ।

চ্যাম্পিয়নদের হাজার ডলার করে মোট দুই হাজার ডলার পুরস্কার দিয়েছেন বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা।

এর আগে মহান বিজয় দিবস উপলক্ষে গত শনিবার (১৬ডিসেম্বর)সকাল সাড়ে টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয় এবং বাংলাদেশ অ্যাডভেঞ্চার ক্লাব দ্বিতীয় বারের মতো ট্যুর ডি সিএইচটি মাউন্টেন বাইক প্রতিযোগীতার উদ্বোধন করেন পার্বত্য সচিব ও উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা। সাজেক টু তিন পার্বত্য জেলা খাগড়াছড়ি  রাংগামাটি বান্দরবান জেলা থানছি পর্যন্ত ৩শ কিলোমিটার মাউন্টের বাইক প্রতিযোগীতা অংশ নেন ৫৩জন পুরুষ নারী। উদ্বোধনকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সার্বিক সহযোগিতা করে থাকেন।

এদিকে, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে সোমবার সকাল ১২ টায় থানচি সরকারি  উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিযোগীদের স্বাগত জানান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা। বান্দরবান থেকে সকাল ঘটিকায় রওনা হয়ে দুপুর ১২টা ০৫ মিনিটে থানচি পৌছেন ন্যাশনাল টিমে মিজানুল আজম পর পর মিনিটে ব্যবধানে পৌছেন বান্দরবানে কাওসার উদ্দিন। পুরস্কার বিতরনে সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) কামাল উদ্দিন তালুকদার, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের অতিরিক্ত সচিব .মো নাসির উদ্দিন, জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, ট্যুর ডি সিএইচটি প্রধান সমন্বয়কারী বাংলাদেশ অ্যাডভেঞ্চার ক্লাবের সাধারণ সম্পাদক মশিউর খন্দকার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*