জেলা কমান্ডার রইছ উদ্দিনের রক্ত বৃথা যেতে দেব না: মুক্তিযোদ্ধাদের ২৪ ঘন্টার আল্টিমেটাম

C0045 ‍ুুুু01মুহাম্মদ আবুল কাসেম: আওয়ামী ক্যাডারদের হামলায় রক্তাক্ত জখম খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার রইছ উদ্দিনের রক্ত বৃথা যেতে দেব না। আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলকারীদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলন ঘোষনা করা হবে। এমনটাই হুশিয়ারী দিলেন খাগড়াছড়ি জেলার মুক্তিযোদ্ধারা। আজ (শনিবার) সকালে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এই হুশিয়ারী দেওয়া হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন মিয়া।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যেঅভিযোগ করা হয়,  শুক্রবার সকাল ১১টার দিকে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর উপর হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল থেকে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের উপর ডিসি অফিসের গেইটের সম্মুখে হামলা করা হয়েছে।  গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে খাগড়াছড়ি এবং পরে চট্রগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তার শাররিরক অবস্থা আশংকাজন। তারা এই ঘটনায় তীব্র নিন্দা জানান এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
এসময় পানছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মনিরুজ্জামান, সাবেক জেলা কমান্ডার মফিজুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ হানিফ, সদর উপজেলা কমান্ডার মোঃ আবদুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য আ. সালাম, বীরমুক্তিযোদ্ধা রজব আলীসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*