জীবনের চরম মুহুর্তে সহযোগিতার চেক তুলে দিলেন পাজেপ চেয়ারম্যান কংজরী

নিজস্ব প্রতিবেদক: জীবনের চরম মুহুর্তে মোটা অংকের অর্থ সহযোগিতা পেলেন খাগড়াছড়ি  জেলা শহরের  চারজন দিশেহারা ব্যক্তি। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি  পার্বত্য জেলা  পরিষদ চেয়ারম্যান তাঁর কার্যালয়ে  এ চারজনের  হাতে  ৫০হাজার  টাকা  করে ২লক্ষ টাকার চেক তুলে দেন। এসময় আনন্দ অশ্রুজ্বলে  জেলা শহরের মোহাম্মদপুর এলাকার  নুর আলী ছে01234লে স্ট্রোক প্যারালাইজড এ আক্রান্ত  মো:  আবদুল মজিদ বলেন,  আমি  দীর্ঘদিন যাবত  স্ট্রোক প্যারালাইজড-এ  আক্রান্ত হয়ে ছেলে মেয়ে ও জীবন সংসার নিয়ে  খুবই কষ্টে  দিনাতিপাত করছি। জীবিকার জন্য মানুষের দুয়ারে দুয়ারে ঘুরপাক খেয়েছি।  এমন চরম  মুহুর্তে ৫০হাজার টাকার সহযোগিতা  আমাকে ও  আমার পরিবারের  সদস্যদের আর্থ সামাজিক  উন্নয়নে লাঘব  হবে। তিনি পাজেপ চেয়ারম্যানসহ  সংশ্লিষ্ট  সকলের  প্রতি কৃতজ্ঞতা  প্রকাশ  করেছেন।

এসময় ৫০হাজার  টাকা করে সহযোগিতার চেক পেয়েছেন  লিভার  সিরোসিস-এ আক্রান্ত  গোলাবাড়ী  এলাকার সুপ্রিয়া বড়ুয়া,  আনন্দ নগর এলাকায় মিনতি গান্ধিক ও উত্তর গঞ্জপাড়া এলাকার ফাতেমা বেগম।

জানা যায়, খাগড়াছড়ি পার্বত্য জেলা  পরিষদের  হস্তান্তরিত বিভাগ  সমাজসেবা অধিদপ্তর  কর্তৃক বাস্তবায়িক ‘‘ক্যান্সার, কিডনি,লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আলোকে খাগড়াছড়ি  সমাজসেবা তালিকা  প্রস্তুত  করে তা বাছাইকরণে  সিভিল  সার্জন,  খাগড়াছড়ির বরাবর প্রেরণ করেন। পরে বাস্তবায়ন কমিটির  সভার সিদ্ধান্তক্রমে  তালিকা বাছাইকারীদের মধ্যে  এবছর (২০১৬-২০১৭) ৪জনের  মাঝে  ২লক্ষ টাকার  সহযোগিতা  প্রদান করা হয়েছে।

এসময়  উপস্থিত ছিলেন জেলা সমাজসেবার  উপপরিচালক (চ:দা) মোহাম্মদ মনিরুল  ইসলাম ও  শহর সমাজসেবা কর্মকর্তা  রোকেয়া বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*