জামাত-শিবিরকে নিষিদ্ধের দাবীতে স্মারকলিপি: খাগড়াছড়িতে প্রজন্মলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

img_7841নিজস্ব প্রতিবেদক: দেশজুড়ে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ নিমূলের জন্য অবিলম্বে জামাত-শিবিরের রাজনীতিকে নিষিদ্ধের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে খাগড়াছড়ি আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ।
আজ রোববার  বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও বঙ্গবন্ধুর স্মৃতিভাস্কর্য্যে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে নেতৃবৃন্দ স্মারকলিপি পেশ করেন। জেলা প্রশাসকের অনুপস্থিতিতে স্মারকলিপি গ্রহণ করেন খাগড়াছড়ি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. আবুল আমিন।
এর আগে উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে জেলা শহরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান  ধর্মানুরাগি কংজরী চৌধুরী। পরে সকাল ১১টায় শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর টাউনহল প্রাঙ্গনে চেতনামঞ্চে পুষ্পার্ঘ্য অর্পণ, জাতীয় সংগীত পরিবেশন,  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বীর শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন কর্মসূচি পালন করেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ নেতা শানে আলম, তপন দে, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর কাউন্সিলর মেহেদী হাসান হেলাল, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক মো. হাসান,  সদর উপজেলা আওয়ামীলীগ নেতা পাজেপ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, চন্দন দে, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আনুমং মারমা ও জুয়েল ত্রিপুরাসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*