চিকিৎসা শেষে জেলায় ফিরছেন পাজেপ সদস্য খগেশ্বর: কৃতজ্ঞ প্রকাশ

khনিজস্ব প্রতিবেদক: পাইলস, রক্তশূন্যতা ও জন্ডিস রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হসপিটালে চিকিৎসা শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য শিক্ষানুরাগি খগেশ্বর ত্রিপুরা আজ (সোমবার) খাগড়াছড়ি জেলায় ফিরছেন। মঙ্গলবার বিকালে পার্বত্যবাণীকে একান্ত মুঠোফোনে তিনি এ খবর নিশ্চিত করেছেন। এসময় তিনি চিকিৎসাধীন থাকাবস্থায় সার্বিক সহযোগিতার জন্য খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ পরিষদের বর্গের নিকট আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এছাড়াও তাঁকে নিবিড়ভাবে পরীক্ষা-নিরীক্ষা ও সু-চিকিৎসা প্রদানের জন্য ঢাকার স্কয়ার হসপিটালের মেডিসিন বিশেষজ্ঞ কনসালটেন্ট অধ্যাপক ডা: জাহাঙ্গীর আলম চৌধুরী, সহযোগি অধ্যাপক ডা. ইয়াছিন চৌধুরী, খাগড়াছড়ির সুনামধন্য চিকিৎসক ডা: শহীদ তালুকদার, ডা: নয়নমনি ত্রিপুরা, ডা: রাজশ্রী চাকমা সহ অসুস্থ থাকাকালীন সময়ে যারা খোঁজখবর রেখেছেন সকল সতীর্থের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসংগত: গত ৭মার্চ রাতে জেলা শহরের খাগড়াপুরস্থ নিজ বাসভবনে পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরা অসুস্থ হয়ে পড়লে ৮মার্চ খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি হন। পরে ৩দিন শারীরিক কোন পরিবর্তন দেখা না দেয়ায় চিকিৎসকের পরামর্শমতে ঢাকার স্কয়ার হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসা নেন এই পাহাড়ের এই শিক্ষানুরাগি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*