চানিতি ত্রিপুরার পাশে দাঁড়ালেন পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরার ছেলে চিরোৎপল

chanitiনিজস্ব প্রতিবেদক: মাথায় টিউমারে আক্রান্ত খাগড়াছড়ি মহালছড়ির কৃষক পরিবারের চানিতী ত্রিপুরা (১৬) এর চিকিৎসার জন্য এবার সুদুর ইউরোপ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ’র অন্যতম সদস্য, শিক্ষানুরাগি খগেশ্বর ত্রিপুরার ছেলে চিরোৎপল ত্রিপুরা। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চানিতার অভিভাবক জাবলি ত্রিপুরার হাতে ছেলের প্রেরিত নগদ সাড়ে ২৬হাজার টাকা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত লালন ত্রিপুরা, নিপন ত্রিপুরা। এছাড়াও উপস্থিত ছিলেন অরণ্য ত্রিপুরা এবং উক্রাচিং চৌধুরী।

পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরা জানান, চানিতি ত্রিপুরার মানবিক আবেদনের প্রেক্ষিতে আমার ছেলে ইউরোপিয়ান আদিবাসীদের নিকট হতে অর্থ সংগ্রহ করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। চিরোৎপল ত্রিপুরা নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে স্কলারশীপ নিয়ে স্পেনে উচ্চ শিক্ষাগ্রহণ শেষে বর্তমানে ফ্রান্সে চাকরিরত।  তিনি চানিতি ত্রিপুরার সুস্থতা কামনাসহ সমাজের বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানিয়েছেন।

প্রসঙ্গত: চানিতি  জেলার মহালছড়ি উপজেলার পুরাতন যৌথখামার ত্রিপুরা পাড়ার চাইলাপ্র“ ত্রিপুরার মেয়ে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডা. শফিকুল ইসলামের অধীনে চিকিৎসাধীন। ২১ সেপ্টেম্বর চানিতিকে রাজধানীর ক্যানসার হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ২৭ সেপ্টেম্বর নেওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। তার আগে চানিতিকে তিনমাস চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*