খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় শ্রমিকলীগের সহ-সভাপতি গুরুতর আহত

DSC_4439নিজস্ব প্রতিবেদক: জেলা শহরের আরামবাগ এলাকায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন সদর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল মতিন প্রকাশ মতিন মিস্ত্রী (৪৫)। জানা গেছে, গতকাল (বুধবার) রাত আনুমানিক ৯টার দিকে কাজ শেষে বাড়ী ফেরার পথে তার উপর হামলা চালানো হয়। প্রাথমিক ভাবে স্থানীয় পর্যায়ে চিকিৎসা শেষে শারীরিক অবস্থা আশঙ্কাজনক দেখা দেওয়ায় আজ বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যরা তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত সদর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল মতিন অভিযোগ করেন, নির্বাচনী পরবর্তী সহিংতামূলক ভাবে প্রতিপক্ষের সমর্থক স্বপন, নাজিম, মোসলিম, সামসুদ্দীন ও আনসারসহ ৫-৬জনের একটি সংঘবদ্ধদল আরামবাগস্থ গঞ্জপাড়া সড়ক পথে তাকে গতিরোধ করে লোহার রড দিয়ে তার ওপর এলোপাতাড়ী ভাবে জখম করে দু’পা অচলসহ শরীরের বিভিন্ন অংশ লালফুলা জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এঘটনায় তিনি চিকিৎসার পর পর হামলাকারীদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন।

এদিকে, এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত আহবায়ক জানু সিকদার। তিনি অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এ ঘটনায় জড়িতদের গ্রেফতার পূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*