খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে জিডির হিড়িক

6 pনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির পৌর মেয়র মো. রফিকুল আলমের বিরুদ্ধে থানায় জিড়ির হিড়িক পড়েছে। প্রাননাশের অভিযোগে জেলার দুই সংবাদকর্মী, সরকার দলের নেতাকর্মীদের পর এবার আজ (বুধবার) দুপুরে  থানায় সাধারন ডায়েরি করেছেন স্থানীয় রাপ্রুচাই চৌধুরী নামক এক উপজাতি যুবক। সে জেলা শহরের রুইখই চৌধুরী পাড়ার মৃত অজিত কুমার ত্রিপুরার ছেলে। সদর থানার জিডি নং-১২০৫।

সাধারন ডায়েরিতে রাপ্রুচাই চৌধুরী অভিযোগ করেন, গত ২৮মার্চ খাগড়াছড়ি জেলা প্রশাসন কার্যালয়ে দুর্ণীতি প্রতিরোধ সভায় তার বৃদ্ধা মাতা গোলাপ ফুল চৌধুরীর নামীয় সম্পত্তি জবর দখল, পৌর মার্কেট নির্মান সহ ৪৫লক্ষ টাকা ও ৩টি বাণিজ্যিক প্লট হস্তান্তর না করায় স্ব-শরীরে দাঁড়িয়ে অভিযোগ করলে মেয়র রফিকুল আলম প্রকাশ্যে তাঁকে ও তার বৃদ্ধা মাতা গোলাপ চৌধুরীকে দেখে নেয়া ও প্রান নাশের হুমকির প্রদান করেন।

সদর থানা সূত্র জানায়, এর আগে পৌর মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে গত ২৮ মার্চ  রাতে আ’লীগ নেতা কল্যাণ মিত্র বড়ুয়া ও নির্মলেন্দু চৌধুরী ও ২৯মার্চ সকালে  সদ্য শেষ হওয়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী  শানে আলম জিডি করেন। এদিকে, ইতোপূর্বে স্থানীয় দুই সংবাদ কর্মী অপু দত্ত ও বেসরকারি টেলিভিশন এসএ টিভির খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. নুরুল আজমও পৌর মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে থানায় জিডি করেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*