খাগড়াছড়ি কলেজে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b2%e0%a6%beপার্বত্যবাণী ডেস্ক: খাগড়ছড়ি সরকারি কলেজ ছাত্রদলের  নেতৃবৃন্দের উপর ছাত্রলীগের ক্যাডাররা বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে অতর্কিত হামলার  অভিযোগ এনেছে ছাত্রদলের কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম। বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ  অভিযোগ আনা হয়।
বিবৃতিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের একাংশ মনির ও কাশেমের নেতৃত্বে ৩০/৩৫ জন বহিরাগত সন্ত্রাসী এ হামলা চালিয়ে কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক একরাম হোসেন রানা, পারভেজ, মোবারক, আলাউদ্দিন আরিফ সহ কয়েক জনকে লাঠি সোঠা দিয়ে পিটিয়ে আহত করে। এ ঘটনায় খাগড়াছড়ি সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি মো: আনিসুল আলম আনিক বলেন, কলেজে বহিরাগত সন্ত্রাসীরা এ সকল ঘটনা ঘটিয়ে শিক্ষার পরিবেশ নষ্ট করছে, বহিরাগত সন্ত্রাসীরা কলেজ ক্যাম্পাসে  আসতে না পারে এবং দোষীদের শাস্তির দাবী জানিয়ে কলেজ কতৃপক্ষের নিকট ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করা হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়।

এদিকে, বিবৃতিতে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি শরীফুল ইসলাম ভূইয়া আসাদ ও সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম খলিল কলেজে ছাত্রদলের নেতৃবৃন্দের উপর হামলার তীব্র  নিন্দা ওপ্রতিবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*