খাগড়াছড়ির লক্ষীছড়িতে ৪ চেয়ারম্যানসহ ২৮প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

up electionনিজস্ব প্রতিবেদক: জেলার লক্ষীছড়ি উপজেলার বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজেন্দ্র চাকমাসহ ৪ চেয়ারম্যান প্রার্থী ও সংরক্ষিত আসনের ১২জন এবং সাধারন সদস্য পদ হতে ১২জন প্রার্থী বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে স্ব-স্ব মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ৬ এপ্রিল বুধবার বিকাল ৫টার মধ্যে লক্ষ্মীছড়ি ইউনিয়নে বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা ও বর্মাছড়ি ইউনিয়নে লক্ষ্মীধন চাকমা,  স্বপন কুমার চাকমা ও বর্তমান চেয়ারম্যান প্রতুল কান্তি চাকমা মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

এদিকে, সংরক্ষিত নারী আসনে লক্ষ্মীছড়ি ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডের সইসোনা চাকমা ও কনিকা চাকমা, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডেও গুড়িমালা চাকমা, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের কুন্তিমালা চাকমা ও তিশা চাকমা এবং সাধারণ সদস্য পদে ২ নং জুর্গাছড়ি ওয়ার্ড থেকে দিপান্তর চাকমা রাজু,  ৩ নং শিলাছড়ি ওয়ার্ড নিছাই প্রু চৌধুরী ও চিনি অং মারমা, ৮ নং ওয়ার্ডের সুরেশ কুমার চাকমা প্রত্যাহার করেন। দুল্যাতলী ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে অরুনা তালুকদার ও জোসিকা চাকমা, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জ্যোতিকা চাকমা এবং সাধারণ সদস্য পদে ৭ নং ওয়ার্ডে বিমল কান্তি চাকমা মনোনয়ন প্রত্যাহার করেছেন।

অপরদিকে, বর্মাছড়ি ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে ১,২ ও ৩ নং ওয়ার্ডে রুপালী চাকমা ও সুমিতা চাকমা  ৪,৫ ও ৬নং ওয়ার্ডে ননাবী চাকমা ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে দিপ্তী রানী চাকমা এবং সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ললিত কুমার চাকমা প্রত্যাহার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*