খাগড়াছড়ির প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী ড.বীরেন শিকদার

KIRAনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে আশ্বাস প্রদান করেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। শুক্রবার সকাল সাড়ে ১১ টায় খাগড়াছড়ি সার্কিট হাউস সন্মেলন কক্ষে জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। এসময় প্রতিমন্ত্রী খেলাধুলার উন্নয়নে জেলার প্রতিটি উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম নির্মাণে প্রয়োজনীয় ভূমির কাগজপত্র সম্পন্ন করে তাঁর দপ্তর বরাবরে আবেদনপত্র উপস্থাপনের জন্য জনপ্রতিনিধি ও জেলা উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, খাগড়াছড়ি জেলায় ক্রীড়ার উন্নয়নে পার্বত্য খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কাজ করে যাচ্ছে। সরকারি ভাবে পৃষ্টপোষকতা অব্যাহত থাকায় জাতীয় পর্যায়ে বিভিন্ন খেলাধুলায় চ্যাম্পিয়ন ট্রফি ঘরে এনেছেন একাধিক বার খাগড়াছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা। এসময় তিনি এই জেলার প্রতিভাবান খেলোয়ারদের আরো দক্ষ করে তুলতে খাগড়াছড়ি জেলাতেই বিকেএসপি গড়ার অনুরোধ জানান ।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মজিদ আলী বিপিএম (সেবা), পৌরমেয়র মোঃ রফিকুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য জুয়েল চাকমাসহ উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*