খাগড়াছড়ির গুইমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু: স্বামী আটক

lasখাগড়াছড়ি প্রতিনিধি॥ জেলার গুইমারার ডাক্তারটিলা এলাকায় লিপি দে (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।   পরিবারের সদস্যদের দাবী পারিবারিক কলহের জের ধরে গৃহবধু আতœহত্যা করেছে।  রোববার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ স্বামী উজ্জল কান্তি দে ও তার ছোট ভাই লিটন দে কে আটক করে জিজ্ঞাসাবাদ করছে বলে জানিয়েছে পুলিশ। গৃহবধুর পিতার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার শান্তিরহাট গ্রামে।
নিহতের শ্বাশুড়ী শেফালী দে জানান, শনিবার বিকেলে বাড়ির পাশে পাতা খুড়াতে যায় তার ছেলের বউ। এ নিয়ে রাতে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রোববার সকালে উজ্জল গুইমারা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে চলে যায়। তখন লিপি বাড়ির মধ্যে ঢুকে গলায় ফাঁস নেয়। তখন ছেলেকে খবর দিলে আমার ছেলে এসে তাকে নামিয়ে খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে আসে।
গুইমারা থানার উপ-পরিদর্শক মো: ইয়াছিন জানান, হত্যা নাকি আত্মহত্যা এবিষয়ে জিজ্ঞাসাবাদ করতে নিহতের স্বামী উজ্জল কান্তি দে ও তাঁর ছোট ভাই লিটন দে কে আটক করা হয়েছে।
খাগড়াছড়ি সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: নয়ন ময় ত্রিপুরা জানান, সকালে নিহতের স্বামী তাকে খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে আসে। তাকে মৃত্যু ঘোষণা করা হলে তার স্বামী হাসপাতাল থেকে পালিয়ে যায়। পুলিশ এখনও সুরতহাল করেনি। সুরতহাল শেষ হলে লাশের ময়নাতদন্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*