খাগড়াছড়িতে ২০ লিটার মদসহ আটক-১, ৬জুয়াড়িসহ মাদকব্যবসায়ীর কারাদন্ড

%e0%a6%97%e0%a7%8b%e0%a6%ae%e0%a6%a8%e0%a6%bfনিজস্ব প্রতিবেদক:  জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ ‍সুপার মো. রইছি উদ্দিনের নেতৃত্বে গতকাল (মঙ্গলবার) রাতে  শহরের মহাজন পাড়া সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২০লিটার দেশীয় মদসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক ব্যবসায়ী জিকোমনি চাকমাকে মহাজনপাড়াস্থ হেভাংঘর নামক রেষ্টুরেন্ট থেকে রাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সবুর ছয় মাসের কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করে।

পুলিশ জানায়, গত রাতে অভিযানে  ৬ জুযাড়িকেও আটক করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেক জুয়াড়িকে ৩দিন করে কারাদণ্ড দেয়া হয়। দন্ডপ্রাপ্ত জুয়াড়িরা হলো-আব্দুল লতিফ (৫০), মো. গোলাম মোস্তফা (৪২), খলিলুর রহমান (৩২), আব্দুল বরকান (৩৪), আব্দুর রব (২২), গনিকেন্দ্র ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. আব্দুল হান্নান জানান, মঙ্গলবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সবুর আলী, মো. শামসুল আলম, সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন ও এসআই আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*