খাগড়াছড়িতে ২বছর পর শিশু পরিবারের মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ দুই বছর পর খাগড়াছড়ি সরকারি শিশু পরিবারের কার্যক্রম ব্যবস্থাপনা ও মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (বৃহস্পতিবার) সকালে শিশু পরিবার কার্যালয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এর আগে গত ২০১৪সালের ২৮ এপ্রিল এ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছিল।

অনুষ্টিত সভায় শিশু পরিবারের নিবাসীদের পড়ালেখার মান বৃদ্ধিকরণ, বিদ্যালয়ের বেতন মওকুফ নতুবা অর্ধেক করার বিষয়ে স্কুল ম্যানেজিং কমিটিকে চিঠি প্রদান, নিয়ম শৃংখলা, জেলা পরিষদ পার্কে শিশুদের ভ্রমণ, জমি লিজ দেয়া বন্ধ ও গাছের ডালপালা কাটা, জেলা পরিষদ কর্তৃক নির্মাণাধীন ভবনের কাজ এগিয়ে নেয়া ও মেয়ে নিবাসীদের জন্য অধিদফতরের মাধ্যমে আলাদা ভবন স্থাপন করার বিষয়ে আলোকপাত হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার মনোনীত প্রাথী মো. শানে আলম, পাজেপ সদস্য সতীশ চন্দ্র চাকমা ও শতরূপা চাকমা, জেলা সমাজসেবার উপ-পরিচালক মোহাম্মাদ মনিরুল ইসলাম, সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ মিটন চাকমা, পৌর মেয়রের মনোনিত প্রতিনিধি ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মজিদ ও সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক ও সদস্য সচিব রোকেয়া বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*