খাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৩

Road acciনিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়িতে থ্রী হুইলার-যাত্রীবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুমন চাকমা নামে একজন নিহত ও তিনজন গুরুত্বর আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা সদরের খাগড়াপুর মাষ্টার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহত সুমন চাকমা দীঘিনালা উপজেলার পূর্নাবাসন এলাকার বাসিন্দা। আহতরা হলো, দীঘিনালা উপজেলার জামতলী নতুন পাড়ার নিরলক্ষ চাকমার ছেলে টাইটা চাকমা, কলেজটিলার শান্তি কুমার চাকমার ছেলে নইনয়া চাকমা ও চাইছি চাকমার স্ত্রী সত্যরিকা চাকমা।  খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করেছে। জানা গেছে, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক)  প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানান, দীঘিনালা থেকে যাত্রী নিয়ে থ্রী হুইলারটি খাগড়াছড়ি সদরে আসছিল। খাগড়াপুর মাষ্টার দোকান এলাকায় খাগড়াছড়ি থেকে দীঘিনালামুখী বেপরোয়া গতির একটি যাত্রীবাহী পিকআপের সাথে থ্রী হুইলারটির মুখোমুখি হয়। এতে ঘটনাস্থলে যাত্রী সুমন চাকমার মৃত্যু হয়।  খাগড়াছড়ি সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: নয়নময় ত্রিপুরা বলেন, দুর্ঘটনায় আহত তিন রোগীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আঘাত গুরুত্বর হওয়ায় তাদের চট্টগ্রামে প্রেরণ করা হচ্ছে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামসুদ্দিন ভূইয়া জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করে। ঘাতক পিকআপ ভ্যানটির চালককে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*