খাগড়াছড়িতে সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরণ করেছেন পাজেপ চেয়ারম্যান কংজরী

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়িতে বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদের ২০১৫-১৬ অর্থ বছরের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ (সোমবার) বিকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ হলরুমে পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা সদরের ৬টি সামাজিক সংগঠনের সভাপতি/সম্পাদকের নিকট অনুদানের চেক হাতে তুলে দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার মহানুভবতায় সমাজের প্রতিবন্ধীরা আজ বোঝা নয়, বরং প্রতিবন্ধীদের সরকার পৃষ্টপোষকতা প্রদান করে দেশের সম্পদে পরিণত করেছে। এসময় পাজেপ চেয়ারম্যান সরকারের প্রদত্ত অনুদান দিয়ে বেকারতœ নিরসনকল্পে প্রকল্প বাস্তবায়ন পূর্বক সমাজের পথভ্রষ্ট যুবদের ভাল কাজে ফিরিয়ে এনে প্রধানমন্ত্রীর রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সামাজিক সংগঠনগুলোতে কাজ করার আহবান জানান।
শহর সমাজসেবা কর্মকর্তা রোকেয়া বেগম জানান, এবছর সমাজকল্যান পরিষদ হতে ২০লক্ষ ৮৭হাজার টাকা বরাদ্দ ইতোপূর্বে বিভিন্ন সংগঠনের মাঝে বিতরণ করা হলেও আজ ৭লক্ষ ৫৮হাজার টাকা বিতরণের মধ্যে দিয়ে এই বরাদ্দ অর্থ বিতরণের কার্যক্রম সমাপ্ত হয়েছে।
জেলা সমাজসেবা বিভাগের আয়োজনে ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য এবং জেলা সমাজসেবা বিভাগের আহবায়ক সতীশ চন্দ্র চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. হাবিুবুর রহমান, নির্বাহী কর্মকর্তা আ: রহমান তরফদার, সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মনিরুল ইসলাম ও সহকারী পরিচালক মো. সাইফুল চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শহর সমাজসেবা কর্মকর্তা রোকেয়া বেগম।
এসময় অনুদানের চেক প্রদান করা হয়-রোগী কল্যাণ সমিতি ৩লক্ষ ৫০হাজার, শহর সমাজসেবা কার্যালয়ের সমন্বয় পরিষদ-২লক্ষ ৬০হাজার, খাগড়াছড়ি সদরের অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি-৭৫হাজার, কমলছড়ি উত্তর ভূয়াছড়ি ঝুমকা যুব ক্লাব-৯হাজার, ঠাকুরছড়া জাগরণ ক্লাব-১০হাজার, মিলনপুর কাজলং ভালেদি সমিতি-১০হাজার, মধুপুর ছাবা উন্নয়ন সংস্থা-১৪হাজার, ভাইবোনছড়া যুব সংঘ-১০হাজার, জেলা সদর হাসপাতাল সড়কের প্রতিবন্ধী উন্নয়ন সমিতি-১০হাজার ও গিরিফুল সমাজ কল্যান সংস্থার বরাবরে ১০হাজার টাকার চেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*