খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে প্রান-আরএফএল’র দুইজন গুলিবিদ্ধ: চমেকে প্রেরণ।

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির দীঘিনালা সড়কের ৭মাইল এলাকায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে প্রাণআরএফএল’র দুইজন গুলিবিদ্ধ হয়েছে। আজ রোববার রাত আনুমানিক ৯টার দিকে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুইজনকে খাগড়াছড়ি সদর হাসপাতাল ও সেনাবাহিনীর এমডিএস এ চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) এ প্রেরণ করা হয়েছে। গুলিবিদ্ধরা হলেন-চট্টগ্রাম সীতাকুন্ড উপজেলার বড়কুমিরা গ্রামের তাহের এর ছেলে মোসলেম উদ্দিন (২২) ও নরসিংদী জেলার মো. কাইয়ুম (২৫)।
আহতরা জানান, দীঘিনালা থেকে জেলা শহরে ফেরার পথে ৭মাইল এলাকায় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে তাদের ব্যবহৃত গাড়ী অবরোধ করা হয়। গাড়ী হতে নেমে গাছের গুরি সরাতে গেলে পাশ থেকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পরে পিছন থেকে যাত্রীবাহিনী একটি পিকআপ তৎমুহুর্তে ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং তাদের ওই পিকআপে করে সদর হাসপাতালে পৌছে দেয়া হয়।
খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, একজনের পাঁয়ে ও অপরজনের কোমড়ে গুলিবিদ্ধ হয়। প্রচুর রক্তক্ষরন হওয়ায় ১জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেকে প্রেরণ করা হয়। অপর আহতের অবস্থা আশঙ্কাজনক দেখা দেয়ায় দ্রুত খাগড়াছড়ি সেনা হসপিটাল (েএ এদিকে সূত্র জানায়, এমডিএস-এ চিকিৎসাধীন অপর আহতকেও চমেকে প্রেরণ করা হয়েছে।
এদিকে, ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ টহল দল অভিযান চালাচ্ছেন বলে জানা গেছে। এর আগেও ওই সড়কে সন্ত্রাসীরা অস্ত্রেরর মুখে ছিনতাই, চাঁদাবাজি করার বেশ কয়েকটি ঘটনা ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*