খাগড়াছড়িতে সনাকের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

DSC04056নিজস্ব প্রতিবেদক: সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির উদ্যেগে ২০১৫ সালে পিএসসি ও জেএসসি/জেডিসি পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত শীক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। “দুর্জয় তারুণ্য- দুর্নীতির বিরুদ্ধে একসাথে” এই  স্লোগানকে সামনে রেখে আয়োজন করা হয় দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শনী ও শপথ পাঠ। সমবেতদের দুর্নীতিবিরোধী শপথ পাঠ করান সভার প্রধান অতিথি টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

ইয়েস সদস্য শিষ্টা তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির শিক্ষা উপ-কমিটির আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ান। ছাত্র/ছাত্রীদের পরিবেশনায় সমবেত জাতীয় সংগীত এর মাধ্যমে শুরু হওয়া সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সনাক সহ-সভাপতি মো: জহুরুল আলম। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পূণর্বাসন সম্পর্কিত টাস্কফোর্স,  চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণচন্দ্র চাকমা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন, ও খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার। এসময় বক্তব্য রাখেন টিআইবির এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম, নতুন কূঁড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেব দুলাল ও বৃত্তি প্রাপ্ত ছাত্রী শারমিন শাহজাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*