খাগড়াছড়িতে বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীর মাঝে ভাতা বই বিতরণ

IMG_6226খাগড়াছড়ি প্রতিনিধি: বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা দুঃস্থ মহিলা ও অস্বচ্ছল প্রতিবন্ধীসহ ১৬২ ব্যক্তির মাঝে ভাতা বই বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে শহর সমাজসেবার উদ্যোগে স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের মাঝে ভাতা বই বিতরণ করেন।

পরে খাগড়াছড়ি জেলা শিশু পরিবারে পক্ষ হতে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সম্মানে খাগড়াছড়ি শিশু সদন প্রাঙ্গনে  সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়।

এরআগে জেলা শহর সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনকল্যাণময় সরকার। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশের হতদরিদ্র বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী জনগণের জন্য ভাতাসমূহের পরিমাণ ও অন্যান্য সুবিধা বৃদ্ধি করেছে।

IMG_6236আলোচনা সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সমাজসেবা বিভাগের আহবায়ক সতীশ চন্দ্র চাকমা, আব্দুল জাব্বার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক অমল বিকাশ চাকমা, শহর সমাজসেবা কর্মকর্তা রোকেয়া বেগম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার একান্ত সহকারী খগেন্দ্র ত্রিপুরা (খগেন)।

জেলা শহর সমাজসেবা কর্মকর্তা রোকেয়া বেগম জানান, জেলা সদরের বিধবা ও স্বামী পরিত্যক্তা ২০, বয়স্ক ৬৬ ও অস্বচ্ছল প্রতিবন্ধী ৭৬ জনকে ভাতা বই বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*