খাগড়াছড়িতে পুলিশের অভিযানে মাদক সম্রাট মিজানসহ আটক-৩: ৭০পিস ইয়াবা উদ্ধার

mizanখাগড়াছড়ি প্রতিনিধি: জেলা শহরের কুমিল্লাটিলা ও কলেজ গেইট মোহাম্মদপুর গ্রামে পুলিশের অভিযানে ইয়াবা সম্রাট মিজানসহ তিনজনকে আটক করেছে খাগড়াছড়ি পুলিশ। শনিবার দুপুর ও সন্ধ্যায় পৃথক দু’টি অভিযানে ৭০পিস ইয়াবা ট্যাবেলেটসহ মাদক ব্যবসায়ীদের  আটক  করা হয়। আটককৃতরা হলেন-কুমিল্লাটিলা এলাকার আকবর আলীর দুই ছেলে ইয়াবা সম্রাট মিজান(২৮), তার ভাই বেলাল হোসেন ও মোহাম্মদপুর এলাকার রবিন (১৯)।

পুলিশ জানায়, শনিবার দুপুরে জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদরসার্কেল)রইছ উদ্দিনের নেতৃত্বে পুলিশ টীম  কলেজগেইট মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে মো. রবিনকে ১০পিস ইয়াবাসহ আটক করে। পরে সন্ধ্যা  সাড়ে ৭টার দিকে কুমিল্লাটিলা এলাকায় অভিযান চালিয়ে মিজান ও তার ভাই বেলালকে ৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হয়।

থানার  অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ হান্নান  জানান,  আটককৃতদের বিরুদ্ধে  মাদক আইনে মামলা রুজু  করে  আদালতে প্রেরণ  করা হবে এবং মাদকের বিরুদ্ধে  কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

প্রসঙ্গত: গত ২৬ এপ্রিল  মাদক সম্রাট মিজান এর আগে ইয়াবা হিরোইন ও তক্ষক  সহ আটক হয়।  তাকে গ্রেফতারের পর কুমিল্লাটিলা  এলাকায়  স্বস্থির নি:শ্বাস  ফেলে এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*