খাগড়াছড়িতে দুর্বত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা কবির গুরুতর আহত

IMG_5484নিজস্ব প্রতিবেদক: জেলা শহরের কদমতলী জামতলা গাছ এলাকায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা কবির আহাম্মদ (৪৩)। আজ শনিবার দুপুর ১টার দিকে তার উপর এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত কবির আহাম্মদ খাগড়াপুর এলাকার জনৈক মো. জানু মিঞার ছেলে ও সাবেক ছাত্রলীগ নেতা।

খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন কবির আহাম্মদ অভিযোগ করেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা নুর হোসেন রাইটার ও মনির খানের নেতৃত্বে ২০-৩০জনের একটি দল তার উপর দুপুর ১টার দিকে কদমতলি এলাকায় অতর্কিত হামলা চালায়। এলোপাতাড়ী মারধরে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটে পড়লে আওয়ামীলীগ নেতাকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক জানান, কবির আহাম্মদ বুকে মাত্রারিক্ত আঘাত পেয়েছেন।  এদিকে, অভিযোগ অস্বীকার করে ঘটনাস্থলে উপস্থিত আওয়ামীলীগের এ দুই নেতার সমর্থকরা দাবী করেন, ঘটনাস্থলে নুরু হোসেন রাইটার নিজেই কবিরের উপর হামলার হতে রক্ষার প্রচেষ্ঠা চালান।

জানা যায়, সম্প্রতি (নুর হোসেন রাইটার বনাম কবির আহমদের মধ্যে কথোপকথন) একটি মোবাইল রেকর্ড নিয়ে ভুল বুঝাবুঝির কারনে তার উপর হামলা চালায় বিক্ষুব্ধরা। ঘটনার পর পরই আওয়ামীলীগ নেতা পাজেপ সদস্য মংশেপ্রু চৌধুরী অপুর নেতৃত্বে বিষয়টি মীমাংসা হয়েছে। সূত্র জানায়, জেলা আওয়ামীলীগের পক্ষ হতে আহত কবিরের চিকিৎসার জন্য আর্থিক ব্যয়ভার প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*