খাগড়াছড়িতে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের জামিন্র

mahfujনিজস্ব প্রতিবেদক: মানহানির অভিযোগে খাগড়াছড়ির আদালতে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম। বুধবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত শুনানি শেষে পাঁচ হাজার টাকা জামানতে জামিন মঞ্জুর করেন। মাহফুজ আনামের আইনজীবী অ্যাডভোকেট নাছির উদ্দিন আহম্মেদ জানান, আগামী ২ মে পরবর্তী শুনানির দিন ধার্য করে মামলাটি বিচারের জন্য বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে পাঠানো হয়েছে।

আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মাহফুজ আনাম বলেন, ডেইলি স্টার নিয়ে দেশে যে রকম আলোচনা হচ্ছে তা ঠিক নয়। একটি পত্রিকার আদর্শিক অবস্থা প্রকাশ পায় সম্পাদকীয়র মাধ্যমে। ওই সময়কার সম্পাদকীয় অবস্থান কি ছিল, তখন মসম্পাদকীয়তে আমি কি লিখেছি তা জানতে হবে। তিনি ডেইলি স্টার পত্রিকা নিয়ে বস্তুনিষ্ট আলোচনা করার অনুরোধ জানান। তিনি জানান, তাঁর বিরুদ্ধে সারাদেশে ৭৯টি মামলার মধ্যে খাগড়াছড়িসহ এ পর্যন্ত ছয়টি মামলায় তিনি জামিন পেয়েছেন।

প্রসংগত: গত ১৫ ফেব্রুয়ারি  ওয়ান-এলিভেন সময়কালে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগ এনে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামকে বিবাদী করে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা১০ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*