খগেশ্বর ত্রিপুরার বাড়ীতে হামলা: ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাজেপ চেয়ারম্যান কংজরী

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য শিক্ষানুরাগী খগেশ্বর ত্রিপুরার বাড়ীতে হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

তিনি আজ রোববার দুপুরে খাগড়াপুরস্থ খগেশ্বর ত্রিপুরার বাড়ীতে ছুটে যান এবং হামলাকৃত বাড়ীঘর সরেজমিনে প্রত্যক্ষ করেন। এসময় তিনি ন্যাক্কারজনক এ হামলার নিন্দা-প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে হামলাকারীদের দ্রুততার সহিত চিহ্নিত পূর্বক আইনের আওতায় আনার জন্য স্থানীয় পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

এর আগে বার্তা প্রেরক পাজেপ, খাগড়াছড়ির পিআরও চিংলামং চৌধুরী স্বাক্ষরে  পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত পূর্বক শাস্তি দাবী করেছেন।

প্রসংগত: গতকাল শনিবার রাত আনুমানিক ১০টার দিকে পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরার খাগড়াপুরস্থ বসতবাড়িতে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা ঘরের চারিদিকে প্রায় ১০মিনিট ইটপাটকেল ছুঁড়ে এবং দরজা জানালায় লাথিমারা সহ ভীতিকর অবস্থা তৈরী করে। পরে পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরার বার্তায় সদর থানা হতে রাতেই পুলিশের একটি টহলদল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কেন বা কি কারনে এবং কে বা কাহারা এ হামলা চালাতে পারে এ প্রশ্নে ? তা তিনি (খগেশ্বর  ত্রিপুরা ) বোধগম্য নহে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*